শুক্রবার, ২৫ জুন ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
১৪ জুন বিশ্ব রক্তদাতা দিবস-worldkhobor24 মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ওয়াটার এন্ড স্যানিটেশন প্রকল্পের উদ্বোধন ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস। শৈলেন হোমিও কেয়ারের নতুন স্থানে শুভ উদ্বোধন ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ইয়াস-ওয়ার্ল্ড খরব২৪ সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও গ্রেপ্তার এবং অবশেষে কারাগারে প্রেরণ ১৫ মে – বিশ্ব পরিবার দিবস। ইসরায়েলি এবং ফিলিস্তিনিদের মধ্যে লড়াই এখন যেরকম তীব্র হয়ে উঠেছে তা একটি “পূর্ণাঙ্গ যুদ্ধে” রূপ নিতে পারে বলে হুঁশিয়ারি দিয়েছে জাতিসংঘ। ওয়ার্ল্ড খবর২৪-এর পক্ষ থেকে সবাইকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও ভালোবাসা। একটা ঈদ বাড়িতে না করলে কী হয়’-মাননীয় প্রধানমন্ত্রী

বাংলাদেশে ঈদ-উল-আজহা আগামী ১ আগস্ট-ওয়ার্ল্ড খবর২৪

স্টাফ রিপোর্টার / ২১৩ বার
আপডেট সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০

স্টাফ রিপোর্টার ॥
আগামী ১ আগস্ট শনিবার পালিত হবে মুসলমানদের পবিত্র ধর্মীয় অনুষ্ঠান ঈদ-উল আজহা। গত মঙ্গলবার জিলহজ মাসের চাঁদ দেখা না যাওয়ায় জাতীয় চাঁদ দেখা কমিটি তাদের এই সিদ্ধান্ত জানিয়েছে।

সন্ধ্যা সোয়া ৭টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সভাকক্ষে ঈদ- উল আজহার তারিখ নির্ধারণে কমিটির পক্ষ থেকে পর্যালোচনা বৈঠক অনুষ্ঠিত হয়।বাংলাদেশে আগামী ১ আগস্ট ঈদ-উল-আজহা উদযাপিত হবে।
এর আগে, সোমবার সৌদি আরবের সুপ্রিম কোর্ট ঘোষণা দেন, দেশটিতে ৩১ জুলাই ঈদ-উল-আজহা উদযাপিত হবে।

এছাড়া, ২২ জুলাই এ বছরের হজ মৌসুম শুরু হবে। করোনাভাইরাস পরিস্থিতিতে এবার মাত্র ১০ হাজার ধর্মপ্রাণ মুসলমান হজ করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com