মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:২৭ অপরাহ্ন
Logo
শিরোনাম :
চলে গেলন না ফেরার দেশে স্বর্গীয় পালক মি. পল পন্ডিত-ওয়ার্ল্ড খবর২৪ ডেলিভারিতে সিজার বৃদ্ধির কারণ জেনে নিন-ডা.লরেন্স তীমু বৈরাগী। ” প্রচেষ্টা সামাজিক সংগঠনের ” আহবায়ক কমিটি ঘোষণা সংখ্যালঘুদের উপরে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল। মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে উত্তাল কুমিল্লা। পরিস্থিতি অনুকূলে এলে নভেম্বরে এসএসসি এবং ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা-worldkhobor24 সোমবার থেকে সারাদেশে কঠোর লকডাউন ১৪ জুন বিশ্ব রক্তদাতা দিবস-worldkhobor24 মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ওয়াটার এন্ড স্যানিটেশন প্রকল্পের উদ্বোধন ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস।

চলে গেলন না ফেরার দেশে স্বর্গীয় পালক মি. পল পন্ডিত-ওয়ার্ল্ড খবর২৪

স্টাফ রিপোর্টস / ১৫০ বার
আপডেট সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টস
ওয়ার্ল্ড খবর২৪
শোক সংবাদ-
রিভাইভ্যাল ব্যাপ্টিষ্ট চার্চের, বাদুরতলা, কুমিল্লার চার্চের পালক, কুমিল্লা জেলা ব্যাপ্টিষ্ট চার্চ ফেলোশিপ এর উপদেষ্টা স্বর্গীয় পল পন্ডিত গত ২৬-০৯-২০২১ তরিখ রোজ রবিবার ভোরে মৃত্যু বরণ করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল সম্ভব৬৮/৬৯ বছর।চার ভাইয়ের মধ্যে তিনি হলেন দ্বিতীয়। বড় দুই ভাই বিদেশ থাকে তার মধ্যে এক ভাই মৃত্যু বরণ করেছে, ছোট ভাই ঢাকা থাকেন।তার এক ছেলে এক মেয়ে।
বাদুরতলা,শিশু মঙ্গল রোডে (সিডি প্যাথ হাসপাতালের সামনে) তার নিজস্ব বাড়ি।
তিনি দীর্ঘ দিন কুমিল্লা বিসিকের ফরিদ ফাইবারে কর্মস্থলে ছিলেন।


ধর্মিয় জীবনে তিনি অনেক অবদান রেখে গেছেন।
রিভাইভ্যাল ব্যাপ্টিষ্ট চার্চের দীর্ঘ দিন সম্পাদক ছিলেন, তারপর প্রায় ২০ বছর তিনি রিভাইভ্যাল ব্যাপ্টিষ্ট চার্চের পালকীয় কাজ করেছেন।জেলার সভাপতি, উপদেষ্টা পদে তিনি কাজ করেছেন।
তিনি মৃত্যু অবস্থায় রিভাইভ্যাল ব্যাপ্টিষ্ট চার্চের পালক থাকা কালিন অবস্থায় মৃত্যু বরণ করেন।

বাসা থেকে বের করার সময় প্রার্থনা করেন সহ-পালক ডা.লরেন্স তীমু বৈরাগী

রিভাইভ্যাল চার্চের সহ-পালক ডা.লরেন্স তীমু বৈরাগী তার এই অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন,এবং তিনি বলেছেন যে,আমরা চার্চের একজন অভিভাবক হারিয়েছি,যা পূরণ করা সম্ভব নয়।তার যে ভালো দিক গুলো তা যেন আমরা আমাদের জীবনে ধারন করতে পারি।
রিভাইভ্যাল ব্যাপ্টিষ্ট চার্চের সভাপতি মিসেস আইরিন মুক্তা অধিকারি তার মৃত্যুতে শোক প্রকাশ এবং তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। তিনি সবাইকে তার রেখে যাওয়া পরিবাবের সবার পাশে থেকে সকল প্রকার সাহয্য সহযোগীতা প্রদান করার আহ্বান করেছেন।

চার্চের সম্পাদক মি.এনথনি বিশ্বাস তার মৃত্যুতে তিনি মর্মাহত,তিনি বলেছেন তার এই মুত্যুতে রিভাইভ্যাল ব্যাপ্টিষ্ট চার্চ এমন একজনকে হারালাম, যার অনেক অবদান আমাদের চার্চ ও জেলার মধ্যে। তার এই মৃত্যু আমাদের অনেক জন্য বড় কষ্টের কারণ। আমরা তাকে আর ফিরে পাবো না, কিন্তু তার ভালো দিক গুলো আমরা পালন করতে চেষ্টা করবো।

চার্চের স্যান্ডে স্কুল সুপার ও জেলার কোষাধ্যক্ষ মি.মিন্টু দাস তার মৃত্যুতে গভিরভাবে শোক প্রকাশ করেছেন। তিনি বলেন,আমি প্রায়ই হাসপাতালে তাকে দেখতে গিয়েছি,তিনি অনেক বিষয় নিয়ে কথা বলেছেন,শেষের দিকে যখন আমি দেখতে গিয়েছিলাম, তখন তিনি আমাকে বলেছিলেন,মিন্টু আমি ফিরে আসতে পারবো? এটা অত্যন্ত কষ্টকর কথা।
তাই তিনি মনে করেন, তার এই অকাল মৃত্যু আমাদেরকে প্রতিনিয়ত কষ্ট দিচ্ছে।


স্বর্গীয় পালক মি.পল পন্ডিতের মৃত্যুতে বিবিসিএফ,জেলা,বি-বাড়িয় ব্যাপ্টিষ্ট চার্চ,রিভাইভ্যাল ব্যাপ্টিষ্ট চার্চ,জ্যাম্বুড়া ব্যাপ্টিষ্ট চার্চ ফুলের তোরা দিয়ে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন।

সমাহিতর প্রথম অংশ পরিচালনা করেন রেভা:মনিন্দ্র বর্মন। জেলা সভাপতি।


গত ২৬-০৯-২০২১ খ্রী:রোজ রবিবার তার সমাহিত কাজের প্রথম অংশ পরিচালনা করেন,জেলা সভাপতি রেভা:মনিন্দ্র বর্মন।সেখানে তিনি প্রভুর বাক্য প্রচারের মাধ্যমে প্রথম অংশের কাজ চার্চে শেষ করে, বাকী করবস্থের কাজ রিভাইভ্যাল ব্যাপ্টিষ্ট চার্চের সহ-পালক ডা.লরেন্স তীমু বৈরাগীকে করার দায়িত্ব প্রদান করেন।
কবরাস্থ করার জন্য চার্চ থেকে বাদশামিয়া বাজারের পাশে খ্রীষ্টিয়ান করবস্থানে তার কফিন নেওয়া হয়।


সেখানে শেষ অংশ পরিচালনা করেন চার্চের সহ-পালক ডা.লরেন্স তীমু বৈরাগী।
তিনি প্রভুর বাক্য ও সকল প্রকার নিয়ম-কানুনের মধ্যমে স্বর্গীয় পালক মি.পল পন্ডিতকে কবরাস্থ করেন।
সর্বশেষে প্রার্থনা করার মধ্যমে কবরাস্থ শেষ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com