শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২২ পূর্বাহ্ন
Logo

৭ মে গণতন্ত্র পুনরুদ্ধারের দিন হিসাবে সভায় বক্তব্য রাখেন কোটালিপাড়া উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ।

অন্তর গাইন / ১৬৮ বার
আপডেট সময় : শুক্রবার, ৭ মে, ২০২১

অন্তর গাইন
ওয়ার্ল্ড খবর২৪
০৭-০৫-২০২১ খ্রী:রোজ:শুক্রবার

৭মে ২০০৭ গনতন্ত্র পুনরুদ্ধারের দিন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৎকালিন সময়ে জীবনের মায়া না করে সোনার বাংলার মানুষের পাসে এসে দাঁড়ান —

৭মে উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন কোটালিপাড়া উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ।

তিনি সভায় কক্তব্যে বলেন,২০০৭ সালের এ দিনে যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে শত প্রতিকূলতাকে উপেক্ষা করে দেশে ফিরে আসেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।
তখন একদিকে তত্ত্বাবধায়ক সরকার ঘোষিত জরুরি অবস্থা চলছিল, অন্যদিকে শেখ হাসিনা দেশে ফেরার ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল।

সবকিছু উপেক্ষা করে আওয়ামী লীগ সভানেত্রী দেশে ফেরার ঘোষণা দেন। বিশ্বব্যাপীও এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে প্রতিবাদের ঝড় ওঠে। নেত্রীর ঐকান্তিক দৃঢ়তা, সাহস ও গণতন্ত্রকামী দেশবাসীর চাপে তদানীন্তন তত্ত্বাবধায়ক সরকার নিষেধাজ্ঞা তুলে নিতে বাধ্য হন।

৭ মে বর্তমান সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকায় ফিরে এলে লাখো জনতা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাদরে অভ্যর্থনা জানায়।
ঢাকা বিমানবন্দর থেকে মিছিল শোভাযাত্রা সহকারে বঙ্গবন্ধুকন্যাকে বঙ্গবন্ধু ভবনে নিয়ে আসা হয়। দেশে ফিরে তিনি জনগণের হারানো গণতান্ত্রিক অধিকার পুনঃপ্রতিষ্ঠায় নবতর আন্দোলনে নামেন।

আজ আমরা গোপালগঞ্জে সবাই একত্রিত হতে চাই এবং দেশ নেত্রীর পাশে থেকে সোনার বাংলা গড়ে তুলতে তাকে সহায়তা করতে চাই।কোন ভেদাভেদ রাখতে চাই না।
এই করোনা মহামারীর সময়ে একে অপরের পাশে দাঁগাতে হবে।


সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সহ-সভাপতি নাদের আলী মিয়া।এছাড়া আরো উপস্থিত ছিলেন কোটালিপাড়া উপজেলা পৌর ছাত্রলীগের সভাপতি ভি:পি সেলিম আহমেদ ছোটন ও এবং কোটালিপাড়া উপজেলার চেয়ারম্যান শ্রী বিমল কৃষ্ণ বিশ্বাস।

সভায় সভাপতিত্ব করেন কোটালিপাড়া উপজেলার পৌর মেয়র হাজী কামাল হোসেন শেখ”
তিনি সমাপনি ভাষনের মাধ্যমে সভা শেষ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com