রবিবার, ০৯ মে ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন
Logo
শিরোনাম :
লকডাউনে মাওয়া এবং পাটুরিয়াতে ফেরি ঘাটগুলোর কি যে অবস্থা? দেশে করোনার ভারতীয় ধরণ শনাক্ত-স্বাস্থ্য অধিদপ্তর আজ বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের শুভ জন্মদিন ৭ মে গণতন্ত্র পুনরুদ্ধারের দিন হিসাবে সভায় বক্তব্য রাখেন কোটালিপাড়া উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ। ছেলের শিক্ষকের কাছে আব্রাহাম লিংকন তার চিঠিতে কি লিখেছিলেন? খালেদা জিয়াকে বিদেশে নেয়ার আবেদন করেছেনতার ছোট ভাই শামীম ইস্কান্দার আন্জুম সুলতানা সীমা এমপি’র উদ্যোগে অসহায়, দুস্থ ও ভ্রাম্যমান মানুষের মাঝে রমজান মাসব্যাপী ইফতার বিতরণ চলমান লক ডাউন ১৬ মে পর্যন্ত আবার বাড়ানো হলো। জার্মানে নামাজের জন্য খুলে দিল গীর্জা। আজ মুখ্যমন্ত্রী পদে শপথ নিতে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ঈদের জামা কিনে না দেওয়ায় পুত্রের আতহত্যা

অন্তর গাইন / ৬৮ বার
আপডেট সময় : সোমবার, ৩ মে, ২০২১

অন্তর গাইন
কোটালীপাড়া ( গোপালগঞ্জ) প্রতিনিধি:
তাং-০৩-০৫-২০২১ রোজ:সোমবার।

দরিদ্র পিতা আগামী ঈদে পুত্রকে নতুন জামা কিনে দিতে অপারগতা প্রকাশ করায় পিতার প্রতি অভিমান করে পুত্র আত্মহত্যা করেছে।
আজ সোমবার সকালে গোপালগঞ্জের কোটালীাড়া উপজেলায় এ ঘটনা ঘটে।
জানাগেছে, উপজেলার আমতলী ইউনিয়নের দক্ষিণ গচাপাড়া গ্রামের আলামিন বিশ্বাসের স্কুল পড়ুয়া ছেলে রানা বিশ্বাস (১৫) তার পিতার কাছে ঈদ উপলক্ষে একটি নতুন জামা কেনার বায়না ধরে । দরিদ্র আলামিন বিশ্বাস পুত্রের এই বায়নায় অপারগতা প্রকাশ করলে পিতার উপর অভিমান করে রানা বিশ্বাস বাড়ির পাশে একটি বট গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

রানা বিশ্বাস উপজেলার কোটালীপাড়া পাবলিক ইনষ্টিটিউটের নবম শ্রেণির ছাত্র।
কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন, মা-বাবা ও আত্মীয়-স্বজনের কোন অভিযোগ না থাকার কারণে রানা বিশ্বাসের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com