শুক্রবার, ২৫ জুন ২০২১, ০১:২২ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
১৪ জুন বিশ্ব রক্তদাতা দিবস-worldkhobor24 মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ওয়াটার এন্ড স্যানিটেশন প্রকল্পের উদ্বোধন ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস। শৈলেন হোমিও কেয়ারের নতুন স্থানে শুভ উদ্বোধন ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ইয়াস-ওয়ার্ল্ড খরব২৪ সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও গ্রেপ্তার এবং অবশেষে কারাগারে প্রেরণ ১৫ মে – বিশ্ব পরিবার দিবস। ইসরায়েলি এবং ফিলিস্তিনিদের মধ্যে লড়াই এখন যেরকম তীব্র হয়ে উঠেছে তা একটি “পূর্ণাঙ্গ যুদ্ধে” রূপ নিতে পারে বলে হুঁশিয়ারি দিয়েছে জাতিসংঘ। ওয়ার্ল্ড খবর২৪-এর পক্ষ থেকে সবাইকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও ভালোবাসা। একটা ঈদ বাড়িতে না করলে কী হয়’-মাননীয় প্রধানমন্ত্রী

সমাজে নারী পুরুষ একসাথে কাজ করলে, উন্নয়নের গতি বেড়ে যাবে।

রির্পোটারের নাম / ৯৯ বার
আপডেট সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

ডা.লরেন্স তীমু বৈরাগী।
১১-০৯-২০২০খ্রী:
রোজ:শুক্রবার।
ওয়ার্ল্ড খবর২৪
সমাজে নারী পুরুষ একসাথে কাজ করলে, উন্নয়নের গতি বেড়ে যাবে।
সে নর কিংবা নারী যেই হোক না কেন, তার নিজের সাফল্য ও ব্যর্থতা নির্ভর করে তার কাজের উপরে।
আমি আমার ব্যক্তিগতভাবে আমার একটাই সাফল্য আর তা হলো, আমি প্রতিদিন নতুন করে সুস্থ ও স্বাভাবিক ভাবে বাঁচি, আমার কাজ এবং স্বপ্নগুলোকে একটু একটু করে এগিয়ে নিয়ে যাই আর এটাই আমার সাফল্যতা।
আর ব্যর্থতা হচ্ছে আমার চারপাশের অনেক প্রতিভাবান নর ও নারী আছে যারা অকালে ঝরে যাচ্ছে, বিভিন্নভাবে নির্যাতিত হচ্ছে কিন্তু সেখান থেকে বের হতে পারছে না।

অথচ সুযোগ পেলে এই নারীরাই জয়ী হতে পারবে অনায়াসে। তাদের অসামান্য প্রতিভা ও সিজনশীলতা কন্ট্রিবিউট করবে সুন্দর সমাজ গঠনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com