মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
হোমিও চিকিৎসা সেবায় একুশে স্মৃতি শান্তি সম্মাননা-২০২১ পেলেন ডা.লরেন্স তীমু বৈরাগী। খ্রীষ্টিয়ান সম্প্রদায়ে চার সন্তান পেলেন Dip CM সার্টিফিকেট -ওয়ার্ল্ড খরব। খ্যাতিমান সাংবাদিক-কলামিস্ট, গবেষক ও নাগরিক আন্দোলনের নেতা সৈয়দ আবুল মকসুদ আর নেই। জেনে নিন কে এই রুনু বেরোনিকা কস্তা ?ডা.লরেন্স তীমু বৈরাগী।ওয়ার্ল্ড খবর২৪ প্রথম টিকা নেবেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু বেরোনিকা কস্তা। Joe Biden on Donald Trump’s impeachment trial: ‘It has to happen’ নতুন-পুরাতন মধ্যে এক অবসানহীন দ্বন্দ্ব। সংক্ষিপ্ত সিলেবাসে হবে এসএসসি ও এইচএসসি পরীক্ষা বন্দীর নারীসঙ্গ কেলেংকারির জেরে ৪ কারা কর্মকর্তা প্রত্যাহার, আরেকজনকে প্রত্যাহারের সুপারিশ নিয়মিত ক্লাস হবে দশম ও দ্বাদশে, বাকিদের সপ্তাহে এক দিন

বিবিসিএফ এর জরুরী খাদ্য-দ্রব্য বিতরণ-ওয়ার্ল্ড খবর২৪

স্টাফ রিপোর্টার / ২৬৯ বার
আপডেট সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

বাংলাদেশ ব্যাপ্টিষ্ট চার্চ ফেলোশীপ (বিবিসিএফ), কুমিল্লা জেলা ফেলোশীপের আওতাভূক্ত চার্চ সমূহের করোনা মহামারীর কারণে কর্মহীন অতি দরিদ্র পরিবারের মাঝে জরুরী খাদ্য-দ্রব্য বিতরণ করা হয়, কুমিল্লা ডিএফ এর আওতাধীন চার্চের মধ্যে।

গত শুক্রবার সকাল ১০ ঘটিকায় উক্ত খাদ্য-দ্রব্য বিতরণ করা হয়।
এই খাদ্য-দ্রব্য বিতরণের সময় উপস্থিত ছিলেন রিভাইভ্যাল ব্যাপ্টিষ্ট চার্চের সহ-পালক, উন্নয়ণ পর্ষদের কনভেনর ডা.লরেন্স তীমু বৈরাগী,চার্চের সম্পাদক মি.এনথনি বিশ্বাস,CDBCF-এর কোষাধ্যক্ষ এবং চার্চের স্যান্ডে স্কুলের সুপার মি.মিন্টু দাস।

চার্চের সহ-পালক ডা.লরেন্স তীমু বৈরাগী প্রার্থনার মাধ্যমে ত্রাণ বিতরন কাজ শুরু করেন।


এসময় চার্চের সহ-পালক ডা.লরেন্স তীমু বৈরাগী প্রার্থনার মাধ্যমে ত্রাণ বিতরনের কাজ শুরু করেন।
তিনি ত্রাণ বিতরনের পূর্বে বলেন,এই মহামারি করোনা ভাইরাসের কারণে আজ সমস্ত বিশ্ব যখন অর্থনীতিতে সমসায় জর্জরিত তখন বাংলাদেশ ও কুমিল্লায় অনেক পরিবারই সমস্যায় জার্জরিত ঠিক সেই সময় কুমিল্লা রিভাইভ্যাল ব্যাপ্টিষ্ট চার্চের কিছু পরিবারের জন্য কুমিল্লা জেলার পক্ষে জেলা সভাপতি ও সম্পাদক বিভিন্ন প্রচেষ্টায় দাতা সংস্থা ও বিবিসিএফ এর সহযোগীতায় এই
ত্রাণের ব্যবস্থা করেছেন তাই বিশেষ ভাবে সিডিবিসিএফ, কুমিল্লা ডিএফ এর ত্রাণ কমিটি এবং জেলা সভাপতি রেভা:মনিন্দ্র বর্মন,জেলা সম্পাদক মি.পিনাক বাইনকে ধন্যবাদ প্রদান করেন এবং আরো ধন্যবাদ প্রদান করেন চার্চের পালক মি.পল পন্ডিত, সম্পাদক মি.এনথনি বিশ্বাসকে,তাদের সার্বিক সহযোগীতার জন্য।ধন্যবাদ প্রদান করেন জেলা কোষাধ্যক্ষ ও এই ত্রাণ কমিটির কনভেনর মি.মিন্টু দাসকে,তার অক্লান্ত পরিশ্রমে এই ত্রাণেরর সকল কাজ সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে।
তিনি এই সময় সবাইকে স্বাস্থ্য অধিদফতরের আইন মেনে চলার আহ্বান করেছেন,তিনি আরো অনুরোধ করেছেন আমরা যেন সবাই বাইরে বের হলে মাস্ক ব্যবহার করি।
আরো ধন্যবাদ প্রদান করেন চার্চ সম্পাদক মি.এনথনি বিশ্বাস বিশ্বাস।
বিশেষ ধন্যবাদ প্রদান করেন জেলা কোষাধ্যক্ষ এবং কুমিল্লা ডিএফ এর খাদ্য-দ্রব্য বিতরণ কুমিল্লা ত্রাণ কমিটির কনভেনর মি.মিন্টু দাস।তিনি বিশেষভাবে ধন্যবাদ প্রদান করেন, জেলা সভাপতি রেভা:মনিন্দ্র বর্মন ও জেলা সম্পাদক মি.পিনাক বাইনকে।তাদের আক্লান্ত পরিশ্রমের ফলে এই ত্রাণ দেওয়া সম্ভব হয়েছে।যে দাতা সংস্থা এই অর্থ প্রদান করেছে,তাদের বিশেষভাবে ধন্যবাদ প্রদান করেছেন,ধন্যবাদ দেন চার্চের পালক, সম্পাদক,রিচার্ড অপু দাস এবং ত্রাণ কমিটির সকল সদস্যদেরকে।
p


কুমিল্লা রিভাইভ্যাল ব্যাপ্টিষ্ট চার্চের ১৭টি পরিবারকে এই খাদ্য-দ্রব্য বিতরণ করা হয়।

জেলা সম্পাদক মি.পিনাক বাইন।


জেলা সম্পাদকের সাথে ফোনলাপে জানা যায় যে,এই খাদ্য-দ্রব্য বিতরণে তিনি বিশেষ ভাবে ধন্যবাদ দিয়েছেন এই ত্রাণ কমিটিকে।
কারণ এই দুর্যোগমুহুতে করোনা ভাইরেসের সময় এই মানব সেবার কাজটি করা অত্যন্ত রিস্কের কাজ যা সম্ভব করেছে জেলা থেকে নির্বাচিত কমিটি।
উক্ত কমিটির কনভেনর মি.মিন্টু দাস, সদস্য ডা.লরেন্স তীমু বৈরাগী ও রিচার্ড অপু দাস,তারা এই ত্রানের সকল কিছু ক্রয় করে এবং প্যাকেট করে সুন্দরভাবে সবাইকে সাথে নিয়ে ত্রাণের কাজটি সম্পন্ন করেছেন।এই দূর্যোগমুহূতে এটা করা সত্যিই সাহসের কাজ,পিতা ঈশ্বর তাদের। প্রত্যেকই আশীর্বাদ করবেন।
তিনি আরো ধন্যবাদ দিয়েছেন চার্চের পালক,সম্পাদক ও উপস্থিত সবাইকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com