বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
খ্রীষ্টিয়ান সম্প্রদায়ে চার সন্তান পেলেন Dip CM সার্টিফিকেট -ওয়ার্ল্ড খরব। খ্যাতিমান সাংবাদিক-কলামিস্ট, গবেষক ও নাগরিক আন্দোলনের নেতা সৈয়দ আবুল মকসুদ আর নেই। জেনে নিন কে এই রুনু বেরোনিকা কস্তা ?ডা.লরেন্স তীমু বৈরাগী।ওয়ার্ল্ড খবর২৪ প্রথম টিকা নেবেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু বেরোনিকা কস্তা। Joe Biden on Donald Trump’s impeachment trial: ‘It has to happen’ নতুন-পুরাতন মধ্যে এক অবসানহীন দ্বন্দ্ব। সংক্ষিপ্ত সিলেবাসে হবে এসএসসি ও এইচএসসি পরীক্ষা বন্দীর নারীসঙ্গ কেলেংকারির জেরে ৪ কারা কর্মকর্তা প্রত্যাহার, আরেকজনকে প্রত্যাহারের সুপারিশ নিয়মিত ক্লাস হবে দশম ও দ্বাদশে, বাকিদের সপ্তাহে এক দিন আমি নৌকার লোক, দলের সাথে বেইমানি করতে পারবো না..এড. কামরুল ইসলাম

পুলিশকে পারলেও করোনা ভাইরাসকে ফাঁকি দিতে পারবেন না- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রির্পোটারের নাম / ২০৪ বার
আপডেট সময় : শনিবার, ২৩ মে, ২০২০

পুলিশকে পারলেও করোনা ভাইরাসকে ফাঁকি দিতে পারবেন না,এই কথা বলরন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


আসন্ন ঈদুল ফিতরে দেশবাসীকে সরকার ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার (২৩ মে ২০২০ খ্রী:) সংসদ ভবনের সরকারি বাসভবন থেকে এ আহ্বান জানান তিনি।

সামনে ঈদ আর এই ঈদে ঘরমুখী মানুষদের সতর্ক করে দিয়ে সেতুমন্ত্রী আরও বলেন, “যারা নানা কৌশলে পুলিশকে ফাঁকি দিয়ে বিভিন্ন জায়গায় যাচ্ছেন, তাদের মনে রাখা উচিত পুলিশকে ফাঁকি দিলেও করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যুকে ফাঁকি দেয়ার সুযোগ নেই। তাই বলব সংক্রমণ ও মৃত্যু যেন নতুন ট্র্যাজেডি বয়ে নিয়ে না আসে তা মাথায় রাখবেন।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, “করোনাভাইরাস মোকাবেলায় ভিয়েতনাম, থাইল্যান্ড ও দক্ষিণ কোরিয়া যা পারছে আমরা কেন তা পারবো না?
জীবন বাঁচানো এখন অগ্রাধিকার। আবার জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে। এজন্য প্রয়োজন জীবন ও জীবিকার মাঝে সুসমন্বয়। সমন্বয় সাধনে শেখ হাসিনার সরকার সর্বাত্মক প্রয়াস চালিয়ে যাচ্ছেন।”
এ সময় মহামারি চলাকালীন পদ্মা সেতু প্রকল্পের অগ্রগতি প্রসঙ্গে কাদের বলেন, “উন্নয়ন কার্যক্রম বন্ধ রয়েছে বলে গণমাধ্যমে কিছু রিপোর্ট প্রকাশিত হয়েছে। আমি বলতে চাই করোনার এই সংকটকালে পদ্মা সেতুর মতো মেগা প্রকল্পের কাজ চলমান রয়েছে। চলছে পুরো গতিতে। মেট্রো রেল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ অন্যান্য কাজও সীমিত পর্যায়ে চলছে। ঈদের পরে প্রকল্পের কাজ আরও গতি পাবে। উন্নয়ন থেমে গেলে জীবন থেমে যাবে। জীবনের গতির মত উন্নয়ন এগিয়ে যাবে।”
তাই আসুন আমরা সর্তকতার সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করি।
একটি ঈদ না হয় এবার আত্মীয় স্বজন বিহন করলাম।
তাতে হয়তো নিজে বাঁচব, আত্মীয় স্বজন ও কাঁচবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com