বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
পরিস্থিতি অনুকূলে এলে নভেম্বরে এসএসসি এবং ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা-worldkhobor24 সোমবার থেকে সারাদেশে কঠোর লকডাউন ১৪ জুন বিশ্ব রক্তদাতা দিবস-worldkhobor24 মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ওয়াটার এন্ড স্যানিটেশন প্রকল্পের উদ্বোধন ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস। শৈলেন হোমিও কেয়ারের নতুন স্থানে শুভ উদ্বোধন ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ইয়াস-ওয়ার্ল্ড খরব২৪ সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও গ্রেপ্তার এবং অবশেষে কারাগারে প্রেরণ ১৫ মে – বিশ্ব পরিবার দিবস। ইসরায়েলি এবং ফিলিস্তিনিদের মধ্যে লড়াই এখন যেরকম তীব্র হয়ে উঠেছে তা একটি “পূর্ণাঙ্গ যুদ্ধে” রূপ নিতে পারে বলে হুঁশিয়ারি দিয়েছে জাতিসংঘ।

হ্যানিম্যান হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল কুমিল্লায় ফ্রি চিকিৎসা সেবা চলছে।

ডা.লরেন্স তীমু বৈরাগী / ৫৩০ বার
আপডেট সময় : শনিবার, ১৬ মে, ২০২০

ওয়ার্ল্ড খবর২৪:
মানব সেবায় নিয়োজিত কুমিল্লার হ্যানিম্যা হোমিওপ্যাথি মেডিকেল কলেজ হাসপাতাল।
কুমিল্লার শহরের একমাত্র সুনামধন্য কলেজ হ্যানিম্যান হোমিওপ্যাথি মেডিকেল কলেজ হাসপাতাল সর্বস্তরের রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান করছেন।
এই ফ্রি চিকিৎসায় সেবা দিয়ে যাচ্ছেন কলেজের ডাক্তারেরা।

হ্যানিম্যান হোমিওপ্যাথি মেডিকেল কলেজে ও হাসপাতাল কুমিল্লার অধ্যক্ষ ডা.মো: সাইফুল ইসলাম সেলিম।


বিশেষ করে হ্যানিম্যান হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. মো.সাইফুল (স্যার)এই মহামারি করোনা ভাইরাসের সময়ে যখন রোগী চিকিৎসা পাচ্ছে না,সেই মুহূর্তে তিনি তার কলেজের হাসপাতাল দ্বার খুলে দিয়ে ফ্রি চিকিৎসা প্রদানানের জন্য কলেজের রোটা:ডা.আবদুছ ছাত্তার ভূইয়া, ডা.মো. নুরুল আলম, ডা.আসমা আক্তার সোমা, ডা. মোসা.নাছিমা আক্তারকে আহ্বান করেছেন।
অধ্যক্ষ আরো বলেন,আমাদের বুঝতে হবে, যে কোন ভাইরাসই ২৪ ঘন্টায় ৩০ লক্ষ কোটি জীবাণুর জন্ম দিতে পারে,তাহলে এই মহামারি করোনা ভাইরাস আরো কত বেশি ভয়ানক যে ১৪/১৫ দিন পরে, আক্রমনের সাথে সাথে মৃত্যুর কোলে ঢলে পারে।

রোটা:ডা.আবদুছ ছাত্তার ভূঁইয়া (মহিউদ্দীন) কলেজের হাসপাতালে চিকিৎসা প্রদান করছেন।


হ্যানিম্যান হোমিওপ্যাথি কলেজের শিক্ষক রোটা:ডা.আবদুছ ছাত্তার ভূঁইয়া বলেন,
আমরা যেহেতু ডাক্তার, আর এই পেশাটি হলো সেবা করার জন্য।ডাক্তার হিসাবে এই মহত কাজের জন্য এখনই প্রকৃত সময় চিকিৎসা প্রদান করার। এখন ডাক্তার হিসাবে ঘরে বসে থাকার সময় নয়।আমারা হ্যানিম্যান হোমিওপ্যাথি মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল সবাইকে জানাতে চাই,আমরা যে কোন রোগীর লক্ষণ অনুযায়ী সকল প্রকারের চিকিৎসা প্রদান করে থাকি।তাই প্রতিদিন সকাল ১০ থেকে হোমিওপ্যাথি হাসপাতাল খোলা থাকবে, আপনাদের চিকিৎসা দেওয়ার জন্য আমরা আপনাদের পাশে আছি সব সময়।
তিনি এই মহামারির সময়ে তার সংগঠনের সবাইকে নিরাপদে থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেছেন,এবং সকল ডাক্তারদের আহ্বান করেছেন,যেন সবাই এ দূর্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে, নিজেকে সুরক্ষিত রেখে, আপনার ডাক্তারী পেশাকে ব্যবাহার করে, সাবার পাশে থাকেন।কারণ বর্তমানে রোগীরা কোন হাসপাতালে কিংবা ডাক্তের চিকিৎসা পাচ্ছে না।তাই তাদের পাশে থেকে, চিকিৎসা প্রদান করে উপকার করুন সবার।

হাসপাতালে চিকিৎসা লওয়ার জন্য দূরত্ব বজায় রেখে অপেক্ষায় রোগীরা।


ডা.মো:নূরুল আলম ছোটন স্যার বলেন,ডাক্তার হিসাবে আমাদের ধর্মই হলো সেবা করা।তাই আমাদের কলেজের হাসপাতালে চিকিৎসা দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি।
তিনি আরো বলেন,অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়া উচিত নয়।যে কোন প্রয়োজনে ঘরে থেকেও অনেক কাজের সমাধান করা যায়।
আমাদের প্রত্যেকের সচেতনাই দিতে পারে এই করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা।

হ্যানিম্যান হোমিওপ্যাথি কলেজের হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে।


ডা.আসমা আক্তার সোমা, ডা. মোসা.নাছিমা আক্তার বলেন, আমরা হ্যানিম্যান হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল আপনাদের যে কোন শারিরীক সমস্যার সমাধানের জন্য হাসপাতালে আমরা আছি সর্বক্ষণ।
হ্যানিম্যান হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালে যে কোন রোগী সকাল ১০ টার মধ্যে এসে চিকিৎসা নিতে পারেন।
ঠিকানা:
হ্যানিম্যান হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল কুমিল্লা।
পুরাতন চৌধুরী পারা,
কুমিল্লা।
মোবাইল: 01708719382
হোমিওপ্যাথি চিকিৎসা নিন,সুস্থ্য জীবন যাপন করুন।

ডা.লরেন্স তীমু বৈরাগী
সম্পাদক
ওয়ার্ল্ড খবর২৪
মোবাইল:01711-114817
E-mail:lorencetimo@gmail


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com