শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২২ পূর্বাহ্ন
Logo

মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে উত্তাল কুমিল্লা।

রির্পোটারের নাম / ৮৩ বার
আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১

মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে কুমিললা উত্তাল।

সম্প্রতি খুলনা জেলার রুপসা উপজেলার শিয়ালির গ্রামের হিন্দুপাড়ায়, পটুয়াখালী জেলার কলাপাড়ায় রাখাইন পল্লীতে, মৌলভীবাজারে কুলাউড়ায় আদিবাসী এলাকাসহ সারা দেশে ধর্মীয় জাতীগত সংখ্যালঘু সম্প্রদায়ের জানমাল,বাড়ীঘর, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা লুটপাট, ভাংচুর ও নির্যাতন জমিজমা জবড় দখল,ধর্মান্তরিত করনে নানান হুমকীর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে কুমিল্লায় বাংলাদেশ হিন্দী বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন পরিষদ জেলা ও মহানগর, ছাত্র যুব ঐক্য পরিষদ, নাম হট্ট সংঘ যৌথ সমন্বয়ে বিকাল পাচটায় নগরীর কান্দীরপাড়ে এক মানব বন্ধন ও বিক্ষোভ প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

মানব বন্ধন ও বিক্ষোভ প্রতিবাদ মিছিল শেষে পুবালী চত্বরে ঐক্য পরিষদের পক্ষে বক্তব্য রাখেন জেলার সভাপতি চন্দন রায়, সাধারন সম্পাদক তাপস বক্সী, পূজা উদযাপন পরিষদ জেলা কমিটির পক্ষে সাধারন সম্পাদক নির্মল পাল, সাংগঠনিক সম্পাদক উত্তম সরকার, মহানগর কমিটির পক্ষে সাবেক মহিলা কাউন্সিলর অনিতা রানী, এডভোকেট মানিক রায়, এডভোকেট স্বর্ণকমল নন্দীসহ অনেকে।
বক্তারা এ জাতীয় ঘটনার তীব্র নিন্দা জানান। যারা এসব ঘটনায় জড়িত , ইন্দনদাতা ও সহযোগী তাদের আইনের আওতায় এনে দৃস্টান্তমূলক শাস্তী দীয়ে নজির তৈরী করতে হবে।

যা দেখে এ জাতীয় নরপিশাচরা যেন এমন অন্যায় করতে উৎসাহ না পায়। সংগঠনগুলোর নেতৃবৃন্দের অক্লান্ত পরিশ্রমে মিছিলে শহরের ও আশে পাশের বিভিন্ন এলাকা থেকে শতশত বিক্ষোব্দ জনগনের অংশগ্রহণে সফল কর্মসূচী সম্পন্ন হয়।
তাছাড়া জেলার নেতৃবৃন্দের নির্দেশে স্ব স্ব সংগঠনগুলোর উপজেলা পর্যায়ে সভাপতি সাধারন সম্পাদকের নেতৃত্বে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনু্ষ্ঠীত হয়।

ওয়ার্ল্ড খবর২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com