শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
হোমিও চিকিৎসা সেবায় একুশে স্মৃতি শান্তি সম্মাননা-২০২১ পেলেন ডা.লরেন্স তীমু বৈরাগী। খ্রীষ্টিয়ান সম্প্রদায়ে চার সন্তান পেলেন Dip CM সার্টিফিকেট -ওয়ার্ল্ড খরব। খ্যাতিমান সাংবাদিক-কলামিস্ট, গবেষক ও নাগরিক আন্দোলনের নেতা সৈয়দ আবুল মকসুদ আর নেই। জেনে নিন কে এই রুনু বেরোনিকা কস্তা ?ডা.লরেন্স তীমু বৈরাগী।ওয়ার্ল্ড খবর২৪ প্রথম টিকা নেবেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু বেরোনিকা কস্তা। Joe Biden on Donald Trump’s impeachment trial: ‘It has to happen’ নতুন-পুরাতন মধ্যে এক অবসানহীন দ্বন্দ্ব। সংক্ষিপ্ত সিলেবাসে হবে এসএসসি ও এইচএসসি পরীক্ষা বন্দীর নারীসঙ্গ কেলেংকারির জেরে ৪ কারা কর্মকর্তা প্রত্যাহার, আরেকজনকে প্রত্যাহারের সুপারিশ নিয়মিত ক্লাস হবে দশম ও দ্বাদশে, বাকিদের সপ্তাহে এক দিন

বন্দীর নারীসঙ্গ কেলেংকারির জেরে ৪ কারা কর্মকর্তা প্রত্যাহার, আরেকজনকে প্রত্যাহারের সুপারিশ

রির্পোটারের নাম / ৬১ বার
আপডেট সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

বন্দীর নারীসঙ্গ কেলেংকারির জেরে ৪ কারা কর্মকর্তা প্রত্যাহার, আরেকজনকে প্রত্যাহারের সুপারিশ।
বাংলাদেশের নারীর সঙ্গে এক কারাবন্দীর সময় কাটানোর ঘটনায় কাশিমপুর কারাগার-১ এর চার জন কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। আরেকজন জ্যেষ্ঠ কর্মকর্তাকে প্রত্যাহারের জন্য সুপারিশ করা হয়েছে।

কারা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিদর্শক কর্নেল মো. আবরার হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলছেন, ”তদন্ত করে আমরা পাঁচ জনের প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি। এর মধ্যে চারজনকে প্রত্যাহার করা হয়েছে। বাকি একজন সিনিয়র জেল সুপার হওয়ায় তাকে প্রত্যাহারের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সুপারিশ পাঠানো হয়েছে। তাকেও দ্রুত প্রত্যাহার করা হবে বলে আশা করছি।”

এর আগে এই ঘটনায় জেলার নূর মোহাম্মদ, ডেপুটি জেলার গোলাম সাকলাইন, সার্জেন্ট ইনস্ট্রাক্টর মোঃ. আবদুল বারী ও সহকারী প্রধান কারারক্ষী মো. খলিলুর রহমানকে প্রত্যাহার করা হয়।

সিনিয়র জেল সুপার রত্না রায়কে প্রত্যাহারের জন্য মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হয়েছে।

বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দোষী জেল সুপার, জেলারসহ জড়িত সব কর্মকর্তাকে প্রত্যাহারের নির্দেশ দেয়া হয়েছে। তদন্ত চলছে। এই ঘটনায় জড়িত সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যে ঘটনার জেরে এই প্রত্যাহার
গত ৬ই জানুয়ারি একজন বন্দী এক নারীর সঙ্গে কারাগারের এক কর্মকর্তার কক্ষে প্রায় এক ঘণ্টা একান্তে সময় কাটান, সিসিটিভির এমন একটি ফুটেজ নিয়ে কয়েকদিন আগে সংবাদ প্রকাশ করে বাংলাদেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল টুয়েন্টিফোর।

এরপর সিসিটিভির সেই ভিডিও ও ছবি সামাজিক মাধ্যমেও ছড়িয়ে পড়ে।

তবে কারা কর্মকর্তারা জানিয়েছেন, প্রতিবেদন প্রকাশের আগেই এ নিয়ে তারা তদন্ত শুরু করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com