শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৬:০৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম ও তার পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত। কারিগরি শিক্ষা বোর্ডের এইচএসসি ও সমমান পরীক্ষার ২.৮ লাখ শিক্ষার্থীর গ্রেডিং অনিশ্চয়তায়। জীবনকে সুন্দর করে গড়ে তোলার নিয়ম-কানুন-ডা.লরেন্স তীমু বৈরাগী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের বেতন নির্ধারণে নীতিমালা করতে কমিটি। সরকারের ভাবমূর্তি ক্ষুণ্নের পোস্ট দিতে পারবেন না কলেজের ছাত্র–শিক্ষকেরা-ওয়ার্ল্ড খবর২৪.। ভয়াল মহামারী করোনা ভাইরাসের কারণে এবারের উচ্চমাধ্যমিক (এইচএসসি) বা সমমানের পরীক্ষা হবে না।শিক্ষামন্ত্রী। নারী সম্পর্কে সচেতন হতে হবে সমস্ত জাতীকে-ওয়ার্ল্ড খবর জীববৈচিত্র রক্ষায় জাতিসংঘে ৪ দফা প্রস্তাব প্রধানমন্ত্রীর।

বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

রির্পোটারের নাম / ১১ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

ওয়ার্ল্ড খবর২৪ ডেস্ক:.
১৩-১০-২০২০ খ্রী: রোজ :মঙ্গলবার

বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গত শনিবার (১০ অক্টোবর) বিকেলে রাজধানীর নিউ ইস্কাটনে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আহুত এক সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বাংলাদেশ ভারত মৈত্রী সমিতির সভাপতি একে আজাদ চৌধুরীর সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।
সাবেক সংস্থাপন সচিব মোঃ রাশিদুল আলমকে আহবায়ক, সুবীর কুশারীকে কমিটির সদস্য সচিব ঘোষণা করে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন ভারতীয় দূতাবাসের রাজনৈতিক ও সামাজিক যোগাযোগ কর্মকর্তা দীপ্তি, ড. এ কে আজাদ চৌধুরী, লেফটেন্যান্ট জেনারেল হারুন উর রশিদ, সৈয়দ শাহেদ রেজা, শোয়েব চৌধুরী, আবুল কালাম আজাদ, সেলিম ওমরাও খান, তাহমিনা জাকিয়া, শাহীন সুলতানা, সরদার মোঃ খালেদ হোসেন স্বপন, ইঞ্জিনিয়ার এ.কে.এম রেজাউল হক পিন্টু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com