শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৩৯ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম ও তার পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত। কারিগরি শিক্ষা বোর্ডের এইচএসসি ও সমমান পরীক্ষার ২.৮ লাখ শিক্ষার্থীর গ্রেডিং অনিশ্চয়তায়। জীবনকে সুন্দর করে গড়ে তোলার নিয়ম-কানুন-ডা.লরেন্স তীমু বৈরাগী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের বেতন নির্ধারণে নীতিমালা করতে কমিটি। সরকারের ভাবমূর্তি ক্ষুণ্নের পোস্ট দিতে পারবেন না কলেজের ছাত্র–শিক্ষকেরা-ওয়ার্ল্ড খবর২৪.। ভয়াল মহামারী করোনা ভাইরাসের কারণে এবারের উচ্চমাধ্যমিক (এইচএসসি) বা সমমানের পরীক্ষা হবে না।শিক্ষামন্ত্রী। নারী সম্পর্কে সচেতন হতে হবে সমস্ত জাতীকে-ওয়ার্ল্ড খবর জীববৈচিত্র রক্ষায় জাতিসংঘে ৪ দফা প্রস্তাব প্রধানমন্ত্রীর।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

স্টাফ রিপোর্টস / ৫১ বার
আপডেট সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

অনেক আলোচনা সমাচলনার পরে সেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রামকে আক্রমণ করল মহামারি করোনা ভাইরাসে।
ট্রাম কখনই মাক্স পরতে চাই নি,কিন্তু আজ পরিস্থিতির স্বীকার হয়ে অবশেষে পরতে হয়েছে মাক্স।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
গত শুক্রবার (০২ অক্টোবর ২০২০ খ্রী:) টুইটে ডোনাল্ড ট্রাম্প নিজেই এ তথ্য জানিয়েছেন।

টুইটে তিনি জানিয়েছেন, ‘আমরা ইতোমধ্যেই কোয়ারেন্টিনে চলে গেছি। সংক্রমণ সেরে উঠতে শিগগিরই আমরা চিকিৎসা প্রক্রিয়া শুরু করব। আশা করি আমরা দ্রুতই একসঙ্গে করোনা জয় করব। ’

এর আগে তাদের নিকটতম সহযোগী হোপ হিক্স করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হন।

এরপরই ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প কোয়ারেন্টিনে চলে যান এবং টেস্ট করান। পরে তাদেরও শনাক্ত হয় করোনা ভাইরাস সংক্রমণ।

মূলত হোপ হিক্সের সংস্পর্শে আসা থেকেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ট্রাম্প, এমন ধারণা থাকতেই পারে। কারণ এই সপ্তাহের শুরুতেও ওহিওতে একটি টিভি বিতর্কের জন্য এয়ার ফোর্স ওয়ানে ট্রাম্পের সঙ্গে ভ্রমণ করেছিলেন হিক্স। শুধু তা-ই নয়, ট্রাম্পের সঙ্গে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর ২০২০ খ্রী:) প্লেন থেকে নামার সময়ও হিক্সকে মাস্ক পরা নেই দেখা যায় ছবিতে।

এছাড়া বুধবার (৩০ সেপ্টেম্বর) প্রেসিডেন্টের আরও সংস্পর্শে যেতে হয়েছিল হোপ হিক্সকে। সেদিন মিনেসোতাতে সমাবেশ করতে যাওয়ার সময় মেরিন ওয়ান হেলিকপ্টারে ট্রাম্পের সঙ্গে ছিলেন তিনি।

হোপ হিক্স ডোনাল্ড ট্রাম্পের উপদেষ্টা। ট্রাম্পের সঙ্গে তার সরাসরি কাজের সংস্পর্শ। অর্থাৎ ট্রাম্পের নিকটতম সহায়ক। এছাড়া হোপ হিক্স এখনও করোনা ভাইরাস পজিটিভ বলেও জানিয়েছেন ট্রাম্প।

এর আগে বৃহস্পতিবারের টুইটে ট্রাম্প জানান, বিরামহীনভাবে কঠোর পরিশ্রত করতে সক্ষম ৩১ বছর বয়সী হোপ হিক্স করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। ভয়ানক!

করোনার আক্রান্তের কারণে এবং নিয়ম পালনের জন্য সবাই কষ্টে জীবন যাপন করায় ঈদের আনন্দ কমে যাচ্ছে।


এই মহামারি ভয়ানক করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পাওয়ার একটি মাত্র পথ, তা হলো সর্তকতা।
এতো ক্ষমতাধর হয়ে ও রক্ষাপেল না করোনার হাত থেকে।তাই আজ আমাদের আরেকটি বার স্মরণ করিয়ে দিতে হচ্ছে যে,
আমরা সবাই আপ্রয়োজনে ঘর থেকে বের না হই,বারবার সাবান দিয়ে হাত ধুই,একে আপরের থেকে দূরত্ব বজায় রাখি।সব সময় মাক্স ব্যবহার করি,নিজে বাঁচি,পরিবারকে বাঁচাই,সামাজ ও দেশকে বাঁচতে সহায়তা করি।
ওয়ার্ল্ড খরব২৪
E-mail-lorencetimo@gmail.com.
ভিজিট করুন-www.Worldkhobor24.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com