শুক্রবার, ০৭ মে ২০২১, ০৮:০৫ অপরাহ্ন
Logo
শিরোনাম :
ছেলের শিক্ষকের কাছে আব্রাহাম লিংকন তার চিঠিতে কি লিখেছিলেন? খালেদা জিয়াকে বিদেশে নেয়ার আবেদন করেছেনতার ছোট ভাই শামীম ইস্কান্দার আন্জুম সুলতানা সীমা এমপি’র উদ্যোগে অসহায়, দুস্থ ও ভ্রাম্যমান মানুষের মাঝে রমজান মাসব্যাপী ইফতার বিতরণ চলমান লক ডাউন ১৬ মে পর্যন্ত আবার বাড়ানো হলো। জার্মানে নামাজের জন্য খুলে দিল গীর্জা। আজ মুখ্যমন্ত্রী পদে শপথ নিতে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কুমিল্লায় ১০ নং ওয়ার্ডে নিজস্ব অর্থায়নে ১৪০০ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন মঞ্জুর কাদের মনি বিল গেটস ও মেলিন্ডা বিয়ের ২৭ বছর বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিলেন যতদিন এই মহামারি থাকবে, ততদিন যুবলীগ জনগণের সেবা করে যাবে:বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। বাংলাদেশে বৃষ্টির পূর্বাভাস,কমে যাবে গরম

কুমিল্লায় মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধিতে প্রচারাভিযান-

স্টাফ রিপোর্টস / ১৩৮ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

কুমিল্লায় মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধিতে প্রচারাভিযান।
**************************************
‘করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার করুন, নিজে বাঁচুন, অন্যকে বাঁচান’ এ স্লোগানে কুমিল্লায় মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধিতে প্রচারাভিযান ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর জেলা শিল্পকলা একাডেমী থেকে বর্ণাঢ্য একটি শোভাযাত্রা নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইনের সামনে গিয়ে শেষ হয়।


র‌্যালীতে কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আজিম-উল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পিন্টু বেপারী ও জেলা কালচারাল কর্মকর্তা আয়াজ মাবুদসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন। পরে পুলিশ লাইনের প্রধান ফটকে সংক্ষিপ্ত আলোচনা সভায় জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর বলেন, মাস্ক নাই, সেবা নাই। কোথাও মাস্ক ছাড়া গেলে কোন সেবা দেয়া হবে না। দোকানে পর্যন্ত কেনা কাটা করা যাবে না। করোনা প্রতিরোধে জনসাধারণকে মাস্ক পড়ার অনুরোধ জানান তিনি। এর আগে র‌্যালী চলাকালে নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে যারা মাস্ক ছাড়া ঘর থেকে বের হয়েছেন, তাদেরকে মাস্ক প্রদান করা হয়।


করোনা নিয়ন্ত্রণে এ জেলায় কঠোর পদক্ষেপ নেয়ার হুশিয়ারিও দেন প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর কর্মকর্তারা।
তবে আমাদের মনে রাখা প্রয়োজন, এই মহামারি করোনা ভাইরাস কিন্তু এখন ধ্বংষ হয়ে যায় নাই,তাই আমাদের একটু সচেতনতাই দিতে পারে, আমাদের নিজের পরিবার, সমাজ ও দেশকে।তাই আমরা আমাদের প্রত্যেকেই বাদ্ধতামূলক মাক্স পরে ঘর থেকে বের হওয়া উচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com