শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন
Logo
শিরোনাম :
ছেলের শিক্ষকের কাছে আব্রাহাম লিংকন তার চিঠিতে কি লিখেছিলেন? খালেদা জিয়াকে বিদেশে নেয়ার আবেদন করেছেনতার ছোট ভাই শামীম ইস্কান্দার আন্জুম সুলতানা সীমা এমপি’র উদ্যোগে অসহায়, দুস্থ ও ভ্রাম্যমান মানুষের মাঝে রমজান মাসব্যাপী ইফতার বিতরণ চলমান লক ডাউন ১৬ মে পর্যন্ত আবার বাড়ানো হলো। জার্মানে নামাজের জন্য খুলে দিল গীর্জা। আজ মুখ্যমন্ত্রী পদে শপথ নিতে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কুমিল্লায় ১০ নং ওয়ার্ডে নিজস্ব অর্থায়নে ১৪০০ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন মঞ্জুর কাদের মনি বিল গেটস ও মেলিন্ডা বিয়ের ২৭ বছর বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিলেন যতদিন এই মহামারি থাকবে, ততদিন যুবলীগ জনগণের সেবা করে যাবে:বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। বাংলাদেশে বৃষ্টির পূর্বাভাস,কমে যাবে গরম

মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা প্রজন্মের দাবি আদায়ের বলিষ্ট ভূমিকায়- ড.আব্দুল ওয়াদুদ

ডেস্ক রিপোর্ট / ১৮৬ বার
আপডেট সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

ঢাকার ১৮ আসনের উপ-নির্বাচনে প্রচার প্রচারনায় সবার আগে এগিয়ে আছেন ড.আব্দুল ওয়াদুদ

মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা প্রজন্মের দাবি আদায়ের বলিষ্ট ভূমিকায়- ড.আব্দুল ওয়াদুদ

ড.আব্দুল ওয়াদুদ একজন ফিকামনি তত্ত্বের জনক,একজন শিক্ষাবিদ,লেখক,রাজনৈতিক বিশ্লেষক,ক্রীয়া সংগঠক,একজন ফ্রিজিক্যাল ফিটনেস ও ওয়াইল্ড লাইফ বিশেষজ্ঞ।

এছাড়া ড.আব্দুল ওয়াদুদ জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী জননেত্রী শেথ হাসিনার সাথে রাজপথের একজন লড়াকু সৈনিক,আন্দোলন সংগ্রামের বিশ্বাস্ত ভ্যানগার্ড,মৃত্যুজয়ী সাবেক ছাত্র লীগের নেতা ড আব্দুল ওয়াদুদ।


মাননীয় প্রধানমন্ত্রীর সাথে রাজপথে আন্দোলন সংগ্রামের ১৯৮৫ সালে ১৫ই ফেব্রুয়ারি সাবেক প্রতিমন্ত্রী জনাব জাহাঙ্গীর কবির নানক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের তদানীন্তন ভাইস-চ্যানসেলর প্রফেসর ডঃ শামসুল হক, সাবেক মন্ত্রী জনাব তোফায়েল আহমেদ, সাবেক মন্ত্রী জনাব আব্দুস সামাদ আজাদ (প্রয়াত), এবং অন্যান্যদের সাথে তিনি।
একজন আদর্শ ব্যক্তি হিসাবে ঢাকা১৮ আসনের যোগ্য প্রার্থী হিসাবে ড.আব্দুল ওয়াদুদকে সর্বস্তরের লোকের প্রত্যাশা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com